জেফ বেজোস এবং মুকেশ অম্বানী।
আইপিএল-এর মিডিয়া স্বত্বের নিলামের জন্য নির্দেশিকা জারি করেছে বিসিসিআই। এই প্রথম আলাদাভাবে বিক্রি হতে চলেছে টিভি ও মোবাইলে ম্যাচের স্ট্রিমিং দেখানোর স্বত্ব। সাধারণ মানুষের কাছে এই বিনোদন পৌঁছে দিতে আগ্রহী দুই শিল্পপতি বেজোসের অ্যামাজন প্রাইম ভিডিও এবং মুকেশ আম্বানির রিলায়েন্স। তাই এই দুই শিল্পপতির লড়াই আগামী দিনে মিডিয়া স্বত্বের বাজারে এক দাগ রেখে যাবে বলে অনেকে মনে করছেন। মিডিয়া স্বত্বের জন্য ৭ বিলিয়ন ডলার বা ভারতীয় মুদ্রায় ৫৩ হাজার ৪৭ কোটির কাছাকাছি দাম উঠতে পারে বলে মনে করা হচ্ছে। এই স্বত্ব যে সংস্থা কিনবে তারা ২০২৩-২০২৭ পর্যন্ত আইপিএল-এর সমস্ত ম্যাচ দেখানোর সুযোগ পাবে। সোনি পিকচার্স, জি এন্টারটেইনমেন্ট, হটস্টার, স্টার ইন্ডিয়া’র মতো সংস্থাও স্বত্ব পাওয়ার জন্য লড়বে।