শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


ছবি প্রতীকী।

ইদানীং রাখি সবন্ত নাকি উরফি জাভেদের মতো পোশাক পরতে পছন্দ করছেন। স্বামী আদিল খান দুরানীকে জেলে পাঠিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন রাখি— এমন গুঞ্জনও শোনা যাচ্ছে। জল্পনা সত্যি করে উরফি-রাখির মনের মিল প্রকাশ্যে এসে পড়ল সম্প্রতি। একই পার্টিতে দেখা গেল দুই তারকাকে। আলোকচিত্রীরাও সেই সুযোগ হাত ছাড়া করেননি। জানেন কী? গলায় গলায় ভাব দেখিয়ে কী করলেন প্রাক্তন ‘বিগ বস’ প্রতিযোগীরা?
এখন আর শুধু অন্যের পার্টিতেই যান না, নিজেও সময়ে-অসময়ে নানা উপলক্ষয়ে পার্টি ডাকেন উরফি। তাতে আমন্ত্রণ জানান প্রিয় বন্ধু-সহ বলিউড তারকাদের। তেমনই এক পার্টিতে নাচাগানা, খানাপিনার ছবি চলে এল প্রকাশ্যে। সেই ছবিতে দেখা গেল রাখি আর উরফির যুগলবন্দিকে। আলোকচিত্রীদের অনুরোধে একসঙ্গে পোজ় দিতে দিতেই উরফিকে চুম্বন করলেন রাখি।

নানা বিতর্কে জড়িয়ে বার বার উঠে এসেছেন শিরোনামে, তাতে তাঁরা কিছুই পরোয়া করেন না। জীবনের নতুন পর্বে রাখিও হালকা হতে চাইছেন উরফির সাহচর্যে। ছবি তো তুললেনই, পাপারাৎজিদের সামনে একটু নেচেও দিলেন। সেই ভিডিয়ো সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে গেল সমাজমাধ্যমে। তার পরই হাসাহাসি তাঁদের নিয়ে, মন্তব্যের ঝড় উঠল।
আরও পড়ুন:

আগামী পাঁচ দিন বাংলা জুড়ে ঝড়বৃষ্টির পূর্বাভাস, শিলাবৃষ্টিও হতে পারে দক্ষিণের তিন জেলায়

বৈষম্যের বিরোধ-জবানি, পর্ব-১১: গৃহকর্মে নিপুণা বনাম নিজের কাজে সিদ্ধা নারী

উরফি সেজেছিলেন উদ্ভট সাদা পোশাকে, রাখির পরনে ছিল নকশা করা কালো শাড়ি। তাঁদের দেখে এক জন মন্তব্য করলেন, “বাহ, অবশেষে দুই জোকার একসঙ্গে সার্কাস করছে!” আবার কেউ বললেন, “এটাই বাকি ছিল দেখা।”

ক্যামেরার সামনে হাত পা নেড়ে নানা ভঙ্গিমা করে চলেছিলেন উরফি আর রাখি। নিজেরাই বলাবলি করছিলেন, “জলে সাঁতার দিচ্ছি। এ দিক আর ও দিক।” সেই দেখে অনেকের অনুমান করেছিলেন তাঁরা হয়ত অতিরিক্ত মদ্যপান করেছিলেন।
আরও পড়ুন:

‘দ্য এলিফ্যান্ট হুইস্পারস’ আমার দেশের কথা বলে

এগুলো কিন্তু ঠিক নয়, পর্ব-১১: লিকার চা খাওয়া কি সত্যই শরীরের পক্ষে ভালো?

রাখিকে একাও পেতে চাইলেন আলোকচিত্রীরা। নাটকীয় ভাবে রাখিও বলে ওঠেন, “শুধু আমার কাছে আদিলই নেই। মিস করছি ওকে।” এর পর উরফিরও কিছু একক মুহূর্ত ধরে রাখতে চান তাঁরা।

ছবি তোলার জন্য হুড়োহুড়ি পড়ে গিয়েছিল চিত্রগ্রাহকদের মধ্যে। উরফি তাঁদের নিজেদের মধ্যে ঝগড়া করতে বারণ করেন। তাঁদের জানান, দরকার পড়লে সারা রাত তিনি চিত্রগ্রাহকদের ছবির জন্য দাঁড়িয়ে থাকতে পারেন।

Skip to content