শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪


ছবি প্রতীকী

মোবাইল বিস্ফোরণের এক এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বরেলি জেলায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুটির মা সুইচবোর্ডে মোবাইলটি চার্জে বসিয়েছিলেন। মোবাইলটি রাখা ছিল শিশুটির পাশেই। ওই মোবাইলটি ছয় মাস আগে কেনা হয়েছিল। ফোনটি চার্জে বসানোর সঙ্গে সঙ্গেই বিস্ফোরণ হয়। এই ঘটনায় আট মাসের শিশু নেহার মৃত্যু হয়। যখন মোবাইলটি বিস্ফোরণ হয় সে সময় নেহার মা কুসুম কাশ্যপ ঘরে ছিলেন না। বিস্ফোরণের প্রচণ্ড শব্দে কুসুমের বড় মেয়ে নন্দিনীও ভয়ে কেঁদতে শুরু করে।
আরও পড়ুন:

প্রিয় পোষ্য কুকুরকে নিশ্চিন্তে খাওয়াতে পারেন ঘরোয়া খাবার ওটমিল, কী কী উপকার হতে পারে?

তাইল্যান্ডের সৈকতে উষ্ণতা ছড়ালেন নুসরত, ছবি দেখে নেটিজেনরা কী বললেন?

বিস্ফোরণের শব্দ শুনে দ্রুত ছুটে এসে নেহার মা দেখেন মেয়ে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। ওর মুখের অনেকটাই পুড়ে গিয়েছে। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি নিয়ে এখনও পুলিশের কাছে কোনও অভিযোগ জানানো হয়নি বলে জানা গিয়েছে। তবে তাদের কথায়, মা-বাবা ও পরিবারের লোকজনের গাফিলতিতেই এই দুর্ঘটনাটি ঘটেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, শিশুর বাবা সুনীল কুমার কাশ্যপ একজন শ্রমিক। যে বাড়িতে তারা থাকেন সেখানে সবাই সোলার এবং বড় ব্যাটারির প্লেটের মাধ্যমে আলো জ্বালানো থেকে মোবাইল চার্জ সবই করেন। আর এর জন্যই দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ মনে করছে।

Skip to content