বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০২৪


আলিয়া ভট্ট ও মুকেশ অম্বানী। ছবি: সংগৃহীত।

‘এড-আ-মাম্মা’ ব্র্যান্ড বাচ্চাদের পোশাক তৈরি করে। সংস্থাটি ২০২০ সালের অক্টোবর মাসে আত্মপ্রকাশ করে। তখন অবশ্য অনেকেই কটাক্ষ করে বলেছিলেন, যাঁর নিজেরই সন্তান নেই, তিনি আবার শিশুদের পোশাক তৈরির ব্র্যান্ড নিয়ে এসেছেন। তিনি এমন একটি ব্র্যান্ডের দেখভালই বা কী করে করবেন! আলিয়া ভাট অবশ্য এ সবে কান দেননি। অভিনেত্রী সফল ভাবেই ‘এড-আ-মাম্মা’ ব্র্যান্ডকে দাঁড় করান। এর মাঝে তিনিও মা হয়েছেন।
আলিয়া এখন তাঁর ব্যক্তিগত জীবন ও অভিনয় জীবন দুটিকেই সমান দক্ষতায় সামলাচ্ছেন। যদিও আচমকা নিজের ব্যবসা বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অভিনেত্রীর এই পোশাক ব্র্যান্ড কিনতে চলেছে রিলায়্যান্স। কথাবার্তা শেষ। আগামী ১০ দিনের মধ্যে ‘এড-আ-মাম্মা’ ব্র্যান্ডের মালিকানা হস্তান্তর হবে। একাধিক আন্তর্জাতিক ব্র্যান্ডের সঙ্গে রিলায়্যান্স অংশীদারিত্ব রয়েছে। অভিনেত্রীর এই ব্র্যান্ডও সেখানেই যুক্ত হবে।
আরও পড়ুন:

উত্তম কথাচিত্র, পর্ব-৪৩: কোন কাননের ফুল ‘শ্যামলী’

বিধানে বেদ-আয়ুর্বেদ: অর্শে কষ্ট পাচ্ছেন? আয়ুর্বেদে রেহাই পেতে কী কী করবেন জেনে নিন

আলিয়া মূলত হবু মা ও তাঁদের সন্তানদের কথা মাথায় রেখেই এই পোশাক ব্র্যান্ড চালু করেছিলেন। পাশাপাশি ভারতে আবার এমন কোনও সংস্থাও নেই, যারা শুধু শিশুদের জন্যই কোনও পোশাক তৈরি করে। সেই ভাবনা থেকেই ‘এড-আ-মাম্মা’ ব্র্যান্ডের পথ চলা শুরু। সংস্থাটি মূলত ৪ থেকে ১২ বছর বয়সি শিশুদের পোশাক তৈরি করে। যদিও এ বছর সদ্যোজাতের জন্য বডিস্যুট, স্লিপ স্যুট নিয়ে এসেছিল ‘এড-আ-মাম্মা’।
আরও পড়ুন:

বুবলী একা বাংলাদেশে, অপুকে নিয়ে ঢাকা ছেড়ে কোথায় পাড়ি দিলেন পড়শি দেশের মহাতারকা শাকিব?

বৈষম্যের বিরোধ-জবানি, পর্ব-২৮: ‘সম্মতি’ আদায়ের চাবিকাঠি

ই-কর্মাস সাইটগুলিতে এই ব্র্যান্ডের পোশাক পাওয়া যায়। আলিয়া চেয়েছিলেন আগামী ২-৩ বছরের মধ্যে ব্যবসাকে আরও বড় জায়গায় নিয়ে যাবেন। যদিও সে ভাবনা থেকে সরে এসে অভিনেত্রী ‘এড-আ-মাম্মা’কে প্রায় ৩০০-৩৫০ কোটি টাকায় বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন।

Skip to content