শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


অল্লুর সঙ্গে কোন বলিউডের তারকাকে দেখা যাবে?

‘পুষ্পা’ জ্বরের আঁচ গোটা দেশ জুড়ে। ২০২১-এর পর ফের ২০২৩ সাল। চলতি বছরেই মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন ২০২১ এ ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতেই মন জয় করেছিলেন দর্শকের।

প্রায় দু বছর পর আসছে দ্বিতীয় ছবি ‘পুষ্পা: দ্য রুল’। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর থেকে যে ‘পুষ্পা: দ্য রুল’ আরও বড় মাপের হতে চলেছে, সেই নিশ্চয়তা ছিলই। নতুন খবর হল, ‘পুষ্পা ২’-তে অল্লুর সঙ্গে দেখা যাবে বলিউড তাবড় তারকাকে।
খবর, ওই বলিউড তারকার কাছে দক্ষিণী পরিচালক সুকুমার পৌঁছে গিয়েছেন। জানা যাচ্ছে, পরিচালক বলিউডের তিন খানের মধ্যে এক জনকে চাইছেন। আর যদি তা সম্ভব না হয়, তাহলে অজয় দেবগনের কথা ভেবেছেন সুকুমার। কোনও না কোনও এক বলিউড তারকাকে ছবিতে পেতে চাইছেন পরিচালক।
আরও পড়ুন:

দেশে তৈরি যানে নভশ্চরদের মহাকাশে পাঠাবে ভারত! দুর্ঘটনা থেকেও বাঁচাবে ইসরোর উন্নত প্রযুক্তি

হার্ট অ্যাটাক নীরবেও হতে পারে! কোন উপসর্গ দেখে সতর্ক হবেন? জেনে নিন ডাক্তারবাবুর পরামর্শ

গত বছর শোনা গিয়েছিল, ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে মনোজ বাজপেয়ীকে দেখা যেতে পারে। যদিও অভিনেতা নিজেই তা খারিজ করে দেন। তার পরে গুঞ্জন ছিল ‘আরআরআর’ খ্যাত রাম চরণকে দেখা যেতে পারে। যদিও এ নিয়ে ছবির নির্মাতারা কোনও বিবৃতি দেননি।
আরও পড়ুন:

বাঙালির মৎস্যপুরাণ, পর্ব-৪৭: অ্যাকোয়াপোনিক্স প্রযুক্তির প্রয়োগে উৎকৃষ্টমানের মাছ এবং গাছ বেড়ে উঠতে পারে

খাই খাই: উৎসব দিনে চট জলদি বানিয়ে ফেলুন স্বাদে ও গন্ধে ভরপুর চাইনিজ স্টাইলে গার্লিক চিকেন

‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পায় ২০২১-এর অক্টোবরে। ছবিতে মুখ্য চরিত্রে ছিলেন অল্লু। ছবিটি দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করে। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর সাফল্যের পর পরিচালক সুকুমার ছবির দ্বিতীয় ভাগ তৈরি করছেন। খবর, ‘পুষ্পা: দ্য রুল’-এর তিন মিনিটের টিজার মুক্তি পেতে চলেছে এপ্রিলই।

Skip to content