শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


দিন কয়েক আগেই গোপনে আলিয়া ভট্টের গোপন মুহূর্ত লেন্সবন্দি করা নিয়ে শোরগোল উঠল। সেই রেশ কাটতে না কাটতেই আবার শাহরুখ খানের বাংলোয় অবৈধ অনুপ্রবেশের অভিযোগ উঠল। মন্নতের ম্যানেজার দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে বৃহস্পতিবার বান্দ্রার পুলিশের হাতে তুলে দিয়েছেন। আসলে কী ঘটেছিল? নিরাপত্তারক্ষীরা জানান, বুধবার রাতে পাঁচিল টপকে মন্নতের ভিতরে ঢুকে লুকিয়েছিলেন ওই দুই ব্যক্তি। তবে শাহরুখ ‘জওয়ান’-এর শুটিংয়ে ব্যস্ত থাকায় সে রাতে বাড়ি ফেরেননি তিনি।
বৃহস্পতিবার ভোরবেলা ফিরে ঘুমিয়ে পড়েন। তার পরই মন্নতের চৌহদ্দি থেকে লুকিয়ে থাকা ওই দুই ব্যক্তিকে দেখতে পাওয়া যায়। শাহরুখের ঘনিষ্ঠ এক ব্যক্তির সূত্রে খবর, অভিযুক্ত দুই ব্যক্তি নিজেদের শাহরুখ-ভক্ত হিসাবে পরিচয় দেন। মন্নতের পিছন দিকের একটা পাঁচিল আছে। সেটি টপকে তাঁরা ভিতরে ঢুকেছিলেন। তাঁদের ধরে ফেলা হলেও তাঁরা কাকুতি মিনতি করতে থাকেন শাহরুখের সঙ্গে একবার দেখা করিয়ে দেওয়ার জন্য। তবে না বলে তারকার বাড়িতে ঢুকে পড়ার অভিযোগে তাঁদের আটক করেছে পুলিশ। শাহরুখ এখনও অবধি এ বিষয়ে কিছু বলেননি।
আরও পড়ুন:

চেনা দেশ অচেনা পথ,

আপনি কি মা হতে চলেছেন? এই সময়ে কোন কোন শরীরচর্চা করতে পারেন?

কিছু দিন আগেই নিজের বাড়িতে বসে নিজের অজান্তেই অন্যের ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন অভিনেত্রী আলিয়া। পাশের বাড়ির ছাদে দাঁড়িয়ে গোপনে দুই ব্যক্তি তাঁর ছবি তুলছিলেন। সেই ঘটনায় ভীষণ বিরক্ত হন আলিয়া। কাপুর পরিবার এই ঘটনার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করতে চলেছে। বলিউডের অন্যান্য তারকারাও সেই ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন। গোপনীয়তায় হস্তক্ষেপ একপ্রকার অপরাধ, তাই এ বিষয়ে অধিক সতর্কতা জারি নিয়ে আলাপ-আলোচনা চলছে বলিউডে। তার মধ্যেই আবার আর এই কাণ্ড ঘটল শাহরুখের মন্নতে।

Skip to content