শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


‘হেরা ফেরি ৩’ ছবিতে একসঙ্গে পর্দায় ফিরছেন অক্ষয়-সুনীল-পরেশ। রয়েছে আরও সুখবর। শুধু ‘হেরা ফেরি ৩’ নয়, আরও দু’টি ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে। ছবির নির্মাতারা ‘ওয়েলকাম ৩’ এবং ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ এর জন্য ‘হেরা ফেরি’ ত্রয়ীকে ফিরিয়ে আনতে চাইছে।
এ বার এতে দেখা যাবে বলিউডের আরও এক জনপ্রিয় জুটি মুন্নাভাই ও সার্কিটকে। জানা গিয়েছে, ‘ওয়েলকাম ৩’ তে ছবির নির্মাতারা সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসিকে চাইছেন।

২০০০ সালে প্রিয়দর্শন পরিচালিত ‘হেরা ফেরি’ প্রশংসিত হয়েছিল দর্শক মহলে। বিপুল সাফল্যের জন্যে ২০০৬ সালে ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবি ‘ফির হেরা ফেরি’ মুক্তি পায়। ছবির পরিচালক ছিলেন নীরজ বোরা। এই ছবিও বক্স অফিসে সফল হয়। ১৭ বছর পরে নির্মাতারা ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবির কাজ শুরু করেছেন। জানা গিয়েছে, তৃতীয় ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন ফারহাদ সামজি।
আরও পড়ুন:

উত্তম কথাচিত্র, পর্ব-২১: কে তুমি নিলে আমার চিরসবুজের ‘অগ্নিপরীক্ষা’

ফ্যাশন ও লাইফস্টাইল, বায়ুদূষণে বাড়ছে বিপদ, দূষণের প্রভাব এড়াতে রোজ পাতে থাকুক এই চারটি জিনিস

স্বাদে-গন্ধে: মুরগির ঝোল কিংবা ঝাল নয়, এবার বানিয়ে ফেলুন দই মুরগি

‘হেরা ফেরি ৩’-এর পরেই ‘ওয়েলকাম ৩’ ছবির কাজে হাত দেবেন অক্ষয় কুমার। খবর, প্রথমে সেই ছবির নাম রাখা হয়েছিল ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’। এখন খবর, ছবির নাম ‘ওয়েলকাম ৩’ রাখতেই বেশি আগ্রহী নির্মাতারা। ‘হেরা ফেরি ৩’-এর শুটিংয়ের শেষ দিকে, অথবা ছবি মুক্তির পরেই কাজ শুরু হবে ‘ওয়েলকাম ৩’ ছবির। খবর, কলাকুশলীর সঙ্গে যোগ দেবেন সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি। তবে ছবি পরিচালনার দায়িত্ব কার কাঁধে থাকবে, তা এখনও চূড়ান্ত হয়নি।

Skip to content