শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


রকুলপ্রীত সিংহ।

এখন সর্বত্রই বিয়ের মরসুম তাই বলিপাড়া আর বাদ থাকে কেন। বলিউডের বছর শুরু হয়েছে আথিয়া শেট্টি ও কেএল রাহুলের বিয়ে দিয়ে। তার পরে প্রেমের মাসে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণী। শোনা যাচ্ছে এ বার, ছাঁদনাতলায় বসতে চলেছেন বলিউডের ‘ছত্রিওয়ালি’ রকুলপ্রীত সিংহ এবং বলিউড অভিনেতা-প্রযোজক জ্যাকি ভগনানি। রকুল ও জ্যাকির প্রেম সকলের কাছে আগেই জানাজানি হয়ে গিয়েছিল। খুব শীঘ্রই নাকি নিজেদের ‘পার্মানেন্ট বুকিং’ করে নিতে চলেছেন এই প্রেমিক যুগল।
গত বছর ‘ডক্টর জি’ খ্যাত অভিনেত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে একটি পোস্ট কড়তে দেখা যায় জ্যাকিকে। সেই পোষ্টে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে এক অভিনেতা লেখেন, ‘‘তোমাকে ছাড়া এক দিনও কাটতে চায় না। তোমাকে ছাড়া ভীষণ সুস্বাদু খাবারও ভালো লাগে না। আমার গোটা দুনিয়া যে, আজ তার জন্মদিন।’’
আরও পড়ুন:

‘পুষ্পা ২’ থেকে সরে দাঁড়ালেন সামান্থা! ‘ও আন্তাভা’র জাদু কেন থাকবে না নতুন ছবিতে?

বিশ্বসেরাদের প্রথম গোল, পর্ব-৫: বলবয় থেকে বিশ্বসেরা

সমাজমাধ্যমে রকুলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন জ্যাকি। তিনি আরও লেখেন, ‘‘তোমার হাসি যতটা সুন্দর, তুমি নিজেও ততটাই সুন্দর। তোমার গোটা দিনটাও ততটাই সুন্দর ভাবে কাটুক আজ।’’ জনসমক্ষে প্রেমের ইস্তেহার দেওয়ার পর থেকেই শুরু হয়ে গিয়েছে তাঁদের বিয়ের জল্পনা। এতদিন যা শুধু জল্পনা ছিল এখন সত্যিই বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই দুই অভিনেতা। এ বার শুধু সঠিক সময়ের অপেক্ষা।
আরও পড়ুন:

শাশ্বতী রামায়ণী, পর্ব-৩৫: রাজ সিংহাসন কি মন ভোলাল ভরতের?

হেলদি ডায়েট: ডার্ক চকোলেট হার্টের অসুখ-সহ নানা রোগের দাওয়াই, কতটা খাবেন, কেন?

সম্প্রতি সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আডবাণীর রিসেপশন পার্টিতেও একসঙ্গে গিয়েছিলেন তাঁরা। আইভরি রঙা একটি লেহঙ্গা পড়েছিলেন রকুল। জ্যাকির পরনে ছিল কালো প্যান্ট-সুট। রিসেপশনের পার্টিতেও একসঙ্গেই দেখা গিয়েছিল তাঁদের। ওঁদের বিয়ের জল্পনার খবর প্রকাশ্যে আসার পর অনুরাগীদের উদগ্রীব হয়ে আছেন এই কথা ভাবে, কবে তাঁদের চারহাত এক হচ্ছে।

Skip to content