শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


‘পোন্নিয়িন সেলভান ১’ মুক্তির অল্পদিনের মধ্যেই দ্বিতীয় ছবির ঘোষণা। তৈরি হচ্ছে ‘পোন্নিয়িন সেলভান ২’। মঙ্গলবার মাদ্রাজ টকিজ এবং লাইকা প্রোডাকশনস প্রকাশ্যে এনেছে ‘পোন্নিয়িন সেলভান ২’ ছবির পোস্টার। এর পর থেকেই ‘পোন্নিয়িন সেলভান ১’-এর মতোই ‘পোন্নিয়িন সেলভান ২’ মেগা হিট হবে কি না সেই নিয়ে জল্পনা শুরু হয়েছে। এ কল্কির ঐতিহাসিক উপন্যাসের ভিত্তিতে তৈরি ‘পোন্নিয়িন সেলভান ২’ আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে।
মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’ গত বছর সেপ্টেম্বরের ৩০ তারিখ মুক্তি পেয়েছিল। বক্স অফিসে ঝড় তোলা এই ছবি তুলে নিয়েছিল প্রায় ৫০০ কোটি টাকা। ‘পোন্নিয়িন সেলভান ১’ ছিল তামিলের সবচেয়ে বড় মাল্টিস্টারার ছবি। ঐশ্বর্যা রাই অভিনীত এই ছবির নির্মাণও বেশ জাঁকজমকপূর্ণ ছিল। তামিল ছবির মধ্যে সবচেয়ে খরচ সাপেক্ষ ছবির তালিকায় স্থান করে নিয়েছিল। ‘পোন্নিয়িন সেলভান ১’ এর সঙ্গেই হয়ে গিয়েছিল দ্বিতীয় ছবির শুটিংও। যদিও আলাদা বছরেই মুক্তির পরিকল্পনা করা হয়।
আরও পড়ুন:

অনন্ত এক পথ পরিক্রমা, পর্ব-৫: ভক্তের আন্তরিকতা ও প্রার্থনা, ভগবানকে রেশম সুতোয় বেঁধে রাখে

বাড়তি ওজন কমাতে চান? রান্নাঘরের কোন চারটি মশলা খেলেই ঝরবে মেদ?

ছবির বিষয়বস্তু প্রথমটিরই মতো, দক্ষিণ ভারতের চোল সাম্রাজ্য। দ্বিতীয় পর্বেও থাকছে আগের গল্পেরই রেশ। ‘পোন্নিয়িন সেলভান ২’-ও ঐশ্বর্যাকে দেখা যাবে রানির ভূমিকায়। সঙ্গে থাকছেন বিক্রম, তৃষা কৃষ্ণন এবং জয়ম রবি।

Skip to content