শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


হাসপাতালে ইলেয়ানা। ছবি: সংগৃহীত।

আপাতত কোনও ছবি করছেন না ইলেয়ানা ডি’ক্রুজ। ‘বরফি’ ছবিতে বাঙালি মেয়ে শ্রুতির চরিত্রে আমজনতার নজর কেড়েছিলেন তিনি। এর জন্য প্রশংসাও পেয়েছিলেন প্রচুর। তার পরও বেশ কিছু ছবি করেছেন বলিউডে। তবে ছবি বাছাইয়ের ক্ষেত্রে ভীষণই সাবধানী তিনি। হাতে ছবি না থাকলেও সমাজমাধ্যমে বেশ সক্রিয় এই অভিনেত্রী। আচমকাই শোনা যাচ্ছে তিনি অসুস্থ। চলছে স্যালাইন, হাসাপাতালে ভর্তি ইলেয়ানা।
শরীরের জলের পরিমাণ কমে যায় ইলেয়ানার। যার ফলে মাঝে মাঝেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। প্রায় তিন বোতল স্যালাইন দিতে হয় অভিনেত্রীকে। তবে আপাতত তিনি স্থিতিশীল অবস্থায় আছেন। নিজের সমাজমাধ্যমের পাতায় ইলেয়ানা লেখেন, গত কয়েকদিনে যাঁরা আমার খোঁজখবর নিয়েছেন, আমার স্বাস্থ্যের কথা ভেবে উদ্বেগ প্রকাশ করছেন, তাঁদের সকলকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি আমি। এখন আমি ভালো আছি। সঠিক সময়ে সঠিক চিকিৎসায় অনেকটাই সুস্থ হয়ে উঠছি।’’
আরও পড়ুন:

ডায়েট ফটাফট: সব খাবারের সেরা সুপারফুড কিনোয়া খান, ওজন কমান

গাঢ় নীল স্যুট, চোখে রোদচশমা, নতুন ভিডিয়োতে ‘অ্যানিমাল’-এর লুকে ধরা দিলেন রণবীর

অজয় দেবগন, সইফ আলি খানের মতো বলি তারকাদের সঙ্গে কাজ করে সাফল্যও পেয়েছেন তিনি। কিন্তু অস্ট্রেলীয় চিত্রগ্রাহকের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। সম্প্রতি ক্যাটরিনা কইফের তুতো ভাইয়ের সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক নিয়ে বলিউডে গুঞ্জন ছরিয়েছে। ‘কফি উইথ কর্ণ’ শোতে ক্যাটরিনাকে ইলেয়ানা ও তাঁর ভাইয়ের সম্পর্কে জিজ্ঞেস করলে ক্যাট বিষয়টি এড়িয়ে যান।

Skip to content