সোমবার ৭ অক্টোবর, ২০২৪


অসুস্থ শাহরুখ খান।

‘পাঠান’ ছবি নিয়ে আপত্তি জানিয়েছেন দেশের হিন্দুত্ববাদী বেশ কিছু সংগঠন। এই ছবি নিয়ে বির্তকের ঝড় যেন থামতেই চাইছে না। এর মাঝেই শনিবার ১৫ মিনিটের জন্য টুইট করেন বলিউডের বাদশা। সেখানে তিনি তাঁর অনুরাগীদের সঙ্গেও কথা বললেন। তাঁদের প্রশ্নের উত্তর দিলেন চটজলদি। আর অনুরাগীরাও বাদশাকে মন খুলে প্রশ্ন করেন। সেখানেই একজন আচমকা জিজ্ঞেস করে বসেন শাহরুখের ‘খাদ্যাভাস’ নিয়ে। তখনই নিজের অসুস্থতার কথা প্রকাশ্যে আনেন শাহরুখ।
অভিনেতা জানান, ভাইরাল ইনফেকশনে আক্রান্ত তিনি। এর ফলে কোনও ধরনের বাইরের খাবার তিনি খাচ্ছেন না। শুধু ডাল, ভাত খেয়ে রয়েছেন তিনি। তাঁর এই অসুস্থতার খবর শুনে উদবিগ্ন হয়ে পড়েন অনুরাগীরা। কেউ লেখেন, ‘‘নিজের স্বাস্থ্যের খেয়াল রাখুন, একসঙ্গে এত কিছু চলছে, প্রচার, শুটিং দয়া করে নিজের যত্ন নিন।’’ কেউ আবার লেখেন, ‘‘বিশ্রাম নিন, ঠিক মতো খাওয়াদাওয়া করুন।’’ অনেকে আবার প্রিয় অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে ঈশ্বরের কাছে প্রার্থনা করেন।
আরও পড়ুন:

ইংলিশ টিংলিশ: জানেন কি ‘night owl’ বা ‘early bird’ কাকে বলে? কিংবা তিনতলাকে কেন ‘second floor’ বলে?

জাঁকিয়ে শীত পড়ার আগেই গালভর্তি ব্রণ? চিন্তা নেই, হাতের কাছেই রয়েছে সহজ সমাধান

‘পাঠান’ বির্তক চলাকালীনই ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আসেন শাহরুখ। সেখান থেকেই ফিরেই ‘ডাঙ্কি’র শুটিং-এ যোগ দেওয়ার কথা অভিনেতার। সব মিলিয়েই বেশ ব্যস্ত বাদশা শাহরুখ।

ছবির নাম

ছবির নাম


Skip to content