শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


রবিবারই প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শেষকৃত্য হবে। হাওড়ার বেসরকারি হাসপাতাল থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হবে কলকাতার বাড়িতে। সেখান থেকে স্টুডিয়োয় নিয়ে যাওয়া হবে। সেখানে তাঁকে শ্রদ্ধা জানাবেন তাঁর সহকর্মীরা। এর পর সন্ধ্যায় দেহ নিয়ে যাওয়া হবে শ্মশানে।
হাওড়ার ওই বেসরকারি হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, বিকেল ৪টে নাগাদ তাঁর মরদেহ বার করা হবে। প্রথমে ঐন্দ্রিলার দেহ নিয়ে যাওয়া হবে তাঁর কুঁদঘাটের বাড়িতে। কুঁদঘাটের আইভরি টাওয়ারে থাকতেন ঐন্দ্রিলা। সেখান থেকে বিকেল ৫টা নাগাদ অভিনেত্রীর দেহ নিয়ে যাওয়া হবে টেকনিশিয়ান স্টুডিয়োতে। স্টুডিয়ো থেকে সন্ধ্যা ৬টা নাগাদ মরদেহ নিয়ে যাওয়া হবে কেওড়াতলা শ্মশানে শেষকৃত্যের জন্য। ঐন্দ্রিলার কুঁদঘাটের আইভরি টাওয়ারের বাড়িতে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস বিকেল ৪টে নাগাদ যাবেন।
আরও পড়ুন:

আর লিখবেন না সব্যসাচী, ঐন্দ্রিলার মৃত্যুর পর বন্ধুকে নিয়ে আকপট অভিনেতা সৌরভ

দীর্ঘ লড়াইয়ের সমাপ্তি, প্রয়াত ঐন্দ্রিলা, ২৪ বছর বয়সেই শেষ নিশ্বাস ত্যাগ অভিনেত্রীর

উল্লেখ্য, রবিবার দুপুর ১২টা ৫৯ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐন্দ্রিলা। গত ১ নভেম্বর থেকে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাঁকে ভর্তি করানো হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা জানান, মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে ঐন্দ্রিলার। এর পর কোমায় চলে যান তিনি। তারপর থেকে তাঁকে রাখা হয় ভেন্টিলেশনে। কিন্তু দীর্ঘ লড়াইয়ের পর অবশেষে ঐন্দ্রিলা চলে যান না ফেরার দেশে।

Skip to content