শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


বড়পর্দায় ফিরছে ফেলুদা। এ বার ফেলুদার ভূমিকায় দেখা যাবে অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তকে। সন্দীপ রায়ের পরিচালনায় নতুন ছবি ‘হত্যাপুরী’ আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে। শুক্রবার প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার। সত্যজিৎ রায়ের ‘হত্যাপুরী’ নিয়ে ছবি তৈরির কথা আগেই ভেবেছিলেন পরিচালক সন্দীপ রায়।
‘হত্যাপুরী’ প্রথমবার প্রকাশিত হয়েছিল সন্দেশ পত্রিকায়। গল্পের প্রেক্ষাপট পুরী। ফেলুদা লালমোহন বাবু এবং তোপসেকে নিয়ে পুরী বেড়াতে গিয়ে সমুদ্রের পাড়ে আচমকা একটি মৃতদেহ দেখতে পারেন। সেই রহস্যের কিনারা হবে ফেলুদার হাত ধরে। ‘ঘোষাল মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট’ নিবেদিত, ‘শ্যাডো ফিল্মস’-এর সহ প্রযোজনায় ‘হত্যাপুরী’ সিনেমা হলে মুক্তি পাবে আগামী ২৩ ডিসেম্বর।
আরও পড়ুন:

তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ রাজারহাটের বৈদিক ভিলেজে, গ্রেফতার ৪

চার-পাঁচ দিনের মধ্যেই বাংলায় শীতের আমেজ, পারদপতন হতে পারে ২-৩ ডিগ্রি

ছবিতে নিজের চরিত্রেকে যোগ্য করে তুলতে ইন্দ্রনীল যখন প্রস্তুতি নিয়েছেন তখন মাঝপথে সমস্যা দেখা দেয়। ‘ফেলুদা’ চরিত্রে ইন্দ্রনীলকে পছন্দ না হওয়ায় ছবির প্রযোজনার দায়িত্ব থেকে সরে দাঁড়ায় প্রযোজনা সংস্থা এসভিএফ। এর জেরে কিছুদিন শুটিংও বন্ধ থাকে। যদিও পরে ছবিটি প্রযোজনার দায়িত্বে এগিয়ে আসে শ্যাডো ফিল্মস আর ঘোষ মিডিয়া অ্যান্ড এন্টারটেনমেন্ট।
আরও পড়ুন:

ছোটদের যত্নে: কোন সময় গর্ভধারণ করলে সুসন্তান লাভ সম্ভব? নব দম্পতির মা হওয়ার আগের প্রস্তুতির পরামর্শে ডাক্তারবাবু

জিম-ট্রিম: চেস্ট ওয়ার্ক আউট শুরু করার কথা ভাবছেন? জেনে নিন খুঁটিনাটি

ছবিতে জটায়ু এবং তোপসের চরিত্রে দেখা যাবে নতুন মুখ। তোপসের ভূমিকায় দেখা যাবে আয়ুষ দাসকে। অভিজিৎ গুহ হচ্ছেন লালমোহন গাঙ্গুলি। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে শুভাশিস মুখোপাধ্যায়, সাহেব চট্টোপাধ্যায়, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং ভরত কউলকে। ছবির বেশিরভাগ শ্যুটিং হয়েছে কলকাতা ও পুরীতে।

Skip to content