শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


‘ব্রহ্মাস্ত্র-২’ বিজয়কে কোন চরিত্রে দেখা যেতে পারে?

বলিউডে জোরদার খবর, ‘ব্রহ্মাস্ত্র-২’-এর জন্য দক্ষিণী সুপারস্টার বিজয় দেবারাকোন্ডার কাছে নির্মাতাদের পক্ষ থেকে প্রস্তাব গিয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মধ্যেই যথেষ্ট ইঙ্গিত ছিল দ্বিতীয় ভাগের। ছবির প্রথম পর্বে গল্প এগিয়ে চলে ‘শিব’ অর্থাৎ রণবীর কাপুরকে কেন্দ্র করে। তবে দ্বিতীয় পর্ব অর্থাৎ ‘ব্রহ্মাস্ত্র-২’-এর মূলে থাকবে খল চরিত্র ‘দেব’। এই ‘দেব’ চরিত্রেই বিজয়কে দেখা যেতে পারে গুঞ্জন।
রণবীর কাপুর ও আলিয়া ভাটও ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে থাকছেন। পাশাপাশি আরও অনেক নতুন চরিত্র দেখা যাবে। সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র ২’-এর শুটিং শুরু হতে পারে আগামী বছরের শেষের দিকে। যদিও বলি মহলে খবর, দ্বিতীয় পর্বের জন্য প্রথমে হৃতিক রোশেনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু হৃতিক সেই প্রস্তাব ফিরিয়ে দিলে রণবীর সিংহকে নিয়ে ভাবনাচিন্তা শুরু করেন নির্মাতারা।
আরও পড়ুন:

উত্তম কথাচিত্র, পর্ব-১০: কান্না-হাসির দোল দোলানো ‘সাড়ে চুয়াত্তর’ [২০/০২/১৯৫৩]

রণবীর-আলিয়ার একরত্তি কন্যাসন্তানের নাম প্রকাশ্যে! জানিয়েছিলেন খোদ ‘গঙ্গুবাঈ’ই

এমনও খবর শোনা যায়, ‘কেজিএফ’-খ্যাত যশের কাছেও প্রস্তাব গিয়েছিল চরিত্রটির জন্য। যদিও সূত্রের খবর, রণবীর সিংহ ও যশ দুজনই ‘ব্রহ্মাস্ত্র-২’ থেকে সরে দাঁড়িয়েছেন। এখন শোনা যাচ্ছে নির্মাতারা দক্ষিণী সুপারস্টার বিজয়ের প্রস্তাব পাঠিয়েছেন।
উল্লেখ্য, বলিউডে বিজয়ের প্রথম ছবি ‘লাইগার’ কয়েক মাস আগে মুক্তি পেয়েছে। যদিও সেই ছবি বক্স অফিসে চূড়ান্ত ভাবে ব্যর্থ হয়েছে। ‘ব্রহ্মাস্ত্র’ ও ‘লাইগার’ দুটিরই প্রযোজক কর্ণ জোহর।

Skip to content