শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


ফের স্টার জলসার পর্দায় এক নতুন ধারাবাহিক আসতে চলেছে। টলিপাড়ার কান পাতলে শোনা যাচ্ছে, স্টার জলসার এই নতুন ধারাবাহিকের গল্পে উঠে আসবে ‘নাগপঞ্চমী’র গল্প। খবর অনুয়ায়ী, খুব তাড়াতাড়িই নাকি শুরু হতে চলেছে এই ধারাবাহিকের কাজ। শুট হয়েছে প্রোমোও। তবে ধারাবাহিক নিয়ে টলিপাড়ার মুখে কুলুপ এঁটেছেন।
হিন্দিতে ‘নাগিন’ ধারাবাহিকের প্রত্যেকটি সিজনই দারুণ জনপ্রিয়। প্রথমে শোনা গিয়েছিল, হিন্দি ধারাবাহিকের কায়দাতেই তৈরি হবে এই ‘নাগ পঞ্চমী’। তবে সূত্র বলছে, এই ধারাবাহিকে রহস্যর সঙ্গে সঙ্গে আধ্যাত্মিকতার স্বাদও পাবেন দর্শকমহল। এই ধারাবাহিকে কোন কোন অভিনেতা অভিনয় করবেন? এই বিষয়ে ধারাবাহিকের টিম কিছু বলতে নারাজ। তবে ইন্ডাস্ট্রি সূত্রে পাওয়া খবর অনুযায়ী, ধারাবাহিকে দেখা যেতে পারে টেলিভিশন এবং ওটিটি-র জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্তকে।
আরও পড়ুন:

ডায়েট টিপস: মাইগ্রেনের মুক্তি সঠিক ডায়েটেই, রোজকার খাদ্যতালিকায় রাখুন এই খাবারগুলি

অযোধ্যা: ইতিহাস ও জনশ্রুতি /২

অন্যদিকে ‘অপরাজিতা অপু’ এবং ‘বৌমা একঘর’ ধারাবাহিকের সুস্মিতা দে-কে এক গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে পারে। শোনা গিয়েছে, অভিনেত্রী নবনীতা দাসকেও দেখা যেতে পারে এই সিরিয়ালে। গুঞ্জনে এই নামগুলো শোনা গেলেও, আসল তথ্য ফাঁস করছে না ধারাবাহিকের টিম।
এও গুঞ্জন, এই ধারাবাহিকে ভিএফএক্স খুবই গুরুত্বপূর্ণ। এর আগে নাকি কোনও বাংলা সিরিয়ালে এধরনের ভিএফএক্সের কাজ দেখা যায়নি। খবর বলছে, খুব তাড়াতাড়ি আসতে চলেছে ‘নাগপঞ্চমী’র প্রোমো।

Skip to content