শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


কোনও পুরুষকে নয়, নিজেকে নিজেই বিয়ে করলেন অভিনেত্রী কণিষ্কা সোনি। মাথায় সিঁদুর, গলায় মঙ্গলসূত্র এবং পরনে লাল শাড়ি— হঠাৎ নববধূর সাজেই অনুরাগীদের সামনে এলেন কণিষ্কা। ছবি পোস্ট করার সঙ্গে এ-ও জানালেন যে, তিনি নিজেই নিজেকে বিয়ে করেছেন। তাঁর ইনস্টাগ্রামে ৬৩ হাজারের উপর ফলোয়ার। এর আগেও প্রকাশ্যে এসেছিল এমন কাহিনি। ২৪ বছরের ক্ষমা বিন্দুও নিজেকে বিবাহ করেছিলেন। তিনিই সম্ভবত ভারতের প্রথম মহিলা যিনি ‘নিজগামিতা’ বা সোলোগ্যামি–র পথে হেঁটেছেন। কারণ তিনি পৃথিবীতে সব থেকে ভালোবাসেন নিজেকে। হয়তো অনেকেই বাসেন! কিন্তু এই সাহস দেখানোর কলিজা পেয়েছেন এক মাত্র ক্ষমা। তার পর কনিষ্কার কথা প্রকাশ্যে এল।
হিন্দি মেগা সিরিয়াল ‘দিয়া অউর বাতি হাম’-এ অভিনয়ের জন্য জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী কণিষ্কা। এরপর ‘পবিত্র রিস্তা’, ‘দেবী আদি পরশক্তি’ ‘দেবো কা দেব: মহাদেব’, ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। এ ছাড়াও ‘সাবধান ইন্ডিয়া’, ‘ক্রাইম পেট্রল’, ‘সিআইডি’ ধারাবাহিকের পর্বে তিনি অভিনয় করেছেন। বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমারের সঙ্গে ‘ফিয়ার ফ্যাক্টর: খতরো কি খিলাড়ি’-র ফাইনাল পর্বে মডেলিং করেছেন তিনি। এছাড়া তামিল ছবিতেও অভিনয় করতে দেখা গিয়েছে কণিষ্কাকে।
নিজেই নিজেকে বিয়ে করায় হতবাক তাঁর অনুরাগীরা। কণিষ্কার নিজেকে বিয়ে করা নিয়ে বিতর্কের স্রোত নেমেছে। তবে এবার সব প্রশ্নের কড়া জবাব দিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় কণিষ্কা জানান, ‘কয়েকদিন থেকেই খেয়াল করছি, আমার নিজেকে বিয়ে করার সিদ্ধান্তে অনেকের মনেই প্রশ্ন জেগেছে। আমার মনে হয়, বিয়ে কেবল যৌনতার জন্য নয়, বরং ভালোবাসা-সততার জন্যই বিয়ের মতো সুন্দর সম্পর্ক। যদিও বিষয়গুলোর থেকে আমার বিশ্বাস উঠে গিয়েছে। আর তাই একা বাঁচাই ভালো।’
কণিষ্কা কারও নাম উল্লেখ না করেই জানান, ইন্ডাস্ট্রির এক অভিনেতা নাকি তাঁর পা ধরে সম্পর্কে আসার জন্য অনুরোধ করেছিলেন। পরে সেই অভিনেতাই তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন। এই সব নানা কারণ থেকেই তিনি এমন সিধান্ত নিয়েছেন। বর্তমানে কণিষ্কা তাঁর নিজের সংস্থা ‘কাসো মিউজিক’ নিয়ে ব্যস্ত।

Skip to content