রবিবার ২২ সেপ্টেম্বর, ২০২৪


প্রেমের দরিয়ায় ভাসতে-ভাসতে কত যে প্রেম কাহিনি জায়গা করে নিয়েছে ইতিহাসের পাতায়, তার হিসেব কেই বা রাখে! সাম্প্রতিক কালেই এমন কিছু ‘লাভ বার্ডস’ তাঁদের প্রেমের স্বাক্ষর রেখেছেন দুনিয়ার বিভিন্ন প্রান্তে, শুনলে মনে হবে ‘জীবন বেঁচে থাক প্রেমের আঙিনায়’… এমনই প্রেমের স্বাক্ষর রেখেছেন এডি ওসোক্কো হুয়ারকায়া ও ক্যাটালিনা।
একই বাসে পাশাপাশি বসে বাড়ি ফিরছিলেন এডি এবং ক্যাটালিনা। কেউ কাউকে চেনেন না। কিছু পথ যাবার পর ক্লান্তিতে এডির কাঁধে মাথা রেখে ঘুমিয়ে পড়েন ওই তরুণী। সহযাত্রীর ঘুমে যাতে কোনও রকম ব্যাঘাত না হয়, তার জন্য গোটা যাত্রাপথে একটুও নড়েননি এডি। এডির এমন ব্যবহারই মন কেড়েছে ক্যাটালিনার। মনে মনে তিনি চেয়েছিলেন এ ভাবে সারাজীবন তাঁর কাঁধে মাথা রেখে সব ক্লান্তি দূর করতে। মনে মনে দুজনই দুজনের প্রেমে পড়ে যান।
তবে প্রথম দিন কেউই নিজের মনের কথা প্রকাশ করতে পারেননি। পরে একদিন আবার বাসে করে ফেরার সময়ে ক্যাটালিনার সঙ্গে দেখা হয় তাঁর। আর দেরি না করে সরাসরি সেরে ফেললেন আলাপচারিতা। চান ফোন নম্বর। ক্যাটালিনাও সময় নষ্ট না করে দিয়ে দেন ফোন নম্বর। তাঁদের আলাপচারিতা প্রণয়ে পরিণত হতেও বেশি সময় লাগেনি।
টিকটক তারকা এডি নিজেই গোটা বিষয়টি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন। আর তারপরই তাঁদের প্রেম কাহিনি ঝড় তুলেছে নেট মাধ্যমে। তাঁদের ভিডিয়ো প্রায় ২ কোটি মানুষ দেখেছেন। আনন্দের সঙ্গে এডি জানান, গোটা বিষয়টি তাঁর কাছে স্বপ্নের মতো। এমন একজন জীবনসঙ্গীই তিনি চেয়েছিলেন। এডির কথায়, তাঁর কাছে ক্যাটালিনাই পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী।

Skip to content