শনিবার ২১ সেপ্টেম্বর, ২০২৪


ছবি প্রতীকী

দেশের অন্যতম টেলিকম অপারেটর সংস্থা ভোডাফোন আইডিয়া (ভিআই)। সংস্থাটি গ্রাহকদের প্রয়োজনের কথা মাথায় রেখে দুর্দান্ত অফার নিয়ে এসেছে। বিগত কয়েকটি ত্রৈমাসিক রিপোর্টে দেখা গিয়েছে সংস্থার গ্রাহক সংখ্যা উল্লেখযোগ্য হারে কমে গিয়েছে। তাই পরিস্থিতির গুরুত্ব বুঝে গ্রাহক ধরে রাখতে ভোডাফোন আইডিয়া আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে বলে মনে করা হচ্ছে। প্ল্যানগুলির দাম এবং কী কী সুবিধা রয়েছে জেনে নিন এক ঝলকে।
 

১৪৪৯ টাকার ভিআই প্রিপেইড প্ল্যান

১৪৪৯ টাকার প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা মোট ১৮০ দিনের অর্থাৎ ৬ মাসের বৈধতা পাবেন। এই রিচার্জের মাধ্যমে গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস খরচের পাশাপাশি অফুরন্ত ভয়েস কল করার সুবিধা পাবেন। রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করা যাবে। এছড়া এই প্ল্যানের সঙ্গে ভিআই মুভিজ অ্যান্ড টিভি-র সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যাবে। এই মুহূর্তে সীমিত সময়ের জন্য এই প্ল্যানের সঙ্গে ৫০ জিবি অতিরিক্ত ডেটাও অফার দিচ্ছে সংস্থাটি।

 

২৮৮৯ টাকার ভিআই প্রিপেড প্ল্যান

২৮৮৯ টাকার প্ল্যানের সঙ্গে ভিআই-এর পরিষেবা ব্যবহারকারীরা দৈনিক ১.৫ জিবি ডেটা এবং ১০০ এসএমএস করতে পারবেন। ৩৬৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানের সঙ্গে ১৪৪৯ টাকা প্ল্যানের সব সুবিধাই পাওয়া যাবে। সেই সঙ্গে এই রিচার্জে ব্যবহারকারীরা অতিরিক্ত ৭৫ জিবি ডেটা পাবেন। তবে, এই অফারটিও সীমিত সময়ের জন্য।


Skip to content