শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


বিদ্যা বালন

বলিউড অভিনেত্রী বিদ্যা বালন বাস্তবে বেশ ঠোঁটকাটা। বরাবরই সোজা সাপটা কথা বলতে পছন্দ করেন তিনি। রাখঢাক ব্যাপারটা মোটেই তার স্বভাবে নেই। বলিউডে নারীকেন্দ্রিক ছবি করার পাশাপাশি হিন্দি ছবির চিত্রনাট্যে নারী চরিত্রের ভূমিকায় রদবদল আনার পিছনে অনেকটাই অবদান রয়েছে বিদ্যার। ‘ডার্টি পিকচার’ ছবির স্মিতা হয়ে দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে সেই স্মিতাই এবার বাস্তবের বিদ্যা হয়ে ফিরে আসলেন। স্মিতার মতোই রাখঢাক না রেখে মনের গোপন কথা সকলের সামনে বলে দিলেন বিদ্যা। করণ জোহরের রেডিও শো ‘কলিং করণে’ এসে যৌনতা প্রসঙ্গে এবার খোলামেলা মন্তব্য করলেন অভিনেত্রী।
এই রেডিও শোয়ে করণ বিদ্যাকে প্রশ্ন করেন, কী রকম যৌনতা পছন্দ। আলোতে নাকি অন্ধকারে? বিদ্যার স্পষ্ট উত্তর, হালকা আলো! এরপর করণের পরের প্রশ্ন, সিল্ক নাকি সুতির কাপড়? বিদ্যার উত্তর সুতির কাপড়। অন্য একটি প্রশ্নের উত্তরে জানিয়েছেন, সঙ্গমের পর চকোলেট, গ্রিনটি বা মদ একেবারেই চলে না তাঁর। এমন সময় তাঁর চাই এক গ্লাস শুদ্ধ জল। যৌনতা প্রসঙ্গে তিনি এও বলেন, ‘সঙ্গমের ক্ষেত্রে শুরুটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ। শুরুটা যদি রোমান্টিক হয় তাহলে শেষটাও হবে পারফেক্ট’।
উল্লেখ্য বহুদিন বড় পর্দায় বিদ্যাকে দেখা যাচ্ছে না। সম্প্রতি জলসা ওয়েব সিরিজে তাঁর পারফরম্যান্স দারুণ প্রশংসিত হয়েছে। শোনা যাচ্ছে এই মুহূর্তে তাঁর হাতে কিছু দক্ষিণী ছবির অফার রয়েছে। পাশাপাশি বেশ কিছু ওয়েব সিরিজের কথাবার্তাও চলছে। এছাড়াও বিভিন্ন বিজ্ঞাপনে আবার তাঁর দেখা মিলতে পারে। কিছুদিন আগে বলিপাড়ায় জোর গুঞ্জন শোনা গিয়েছিল তিনি নাকি মা হতে চলেছেন। তবে একথা যে নিছকই গুঞ্জন তা জানিয়েছেন বিদ্যা। তিনি বলেছেন, যেদিন সত্যি সত্যি মা হবেন সেদিন সবাইকে নিজেই জানাবেন।

Skip to content