শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


রণবীর-শ্রদ্ধার নতুন ছবির সেটেই ভয়াবহ দুর্ঘটনা। শ্যুটিং সেটেই অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত এক কর্মীর। আহত হয়ে এক জন। অন্যান্য দিনের মতোই শুক্রবার মায়ানগরীর লিঙ্ক রোডের কাছে আন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সের পাশে চিত্রকূটে ‘লভ রঞ্জন’-এর নতুন ছবির শ্যুটিং চলছিল। কিন্তু হঠাৎই সন্ধে নাগাদ শ্যুটিংয়ের সেটে লেগে যায় আগুন। কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। স্টুডিয়োতে শ্যুটিং বন্ধ করে দেওয়া হলেও উদ্ধারকাজ শুরু হতে অনেকটাই দেরি হয়ে যায়। সেই সময় অবশ্য কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। তবে পরে জানা যায় এই দুর্ঘটনায় চিত্রকূট সেটে থাকা ৩২ বছরের মণীশ দেবশী নামের এক সিনেমাকর্মীর মৃত্যু হয়।
মুম্বই ফায়ার ব্রিগেডের খবর অনুযায়ী, দমকলের আটটি ইঞ্জিন, পাঁচটি জলের জেটি এবং অন্যান্য সরঞ্জামের সাহায্যে পাঁচ ঘণ্টা পরে রাত সাড়ে ১০টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থল থেকে মণীশকে উদ্ধার করে কুপার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অগ্নিকাণ্ডের সূত্রপাত একটি অস্থায়ী প্যান্ডেল থেকে। তবে আগুন লাগার আসল কারণ এখনও জানা যায়নি।
এই ঘটনায় চিত্রকূট সেটের পাশাপাশি রাজশ্রী প্রোডাকশনের সেটও নষ্ট হয়ে গিয়েছে। এই সেটে শ্যুটিং করছিলেন সানি দেওলের ছেলে রাজবীর। রাজশ্রী প্রোডাকশনের ছবি দিয়ে বলিউডে ডেবিউ করছেন তিনি। নিরাপত্তার জন্য রাজশ্রীর শ্যুটও বন্ধ রাখা হয়েছে। তবে এখানে কারও কোনও ক্ষতি হয়নি।
উল্লেখ্য, লাভ রঞ্জনের এই ছবিতেই জমে উঠবে রণবীর কাপুর আর শ্রদ্ধা কাপুরের রোম্যান্স। ইতিমধ্যে ছবির শ্যুটিং হয়েছে স্পেন-সহ একাধিক দেশে। রণবীর-শ্রদ্ধা ছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে ডিম্পল কাপাডিয়া এবং বনি কাপুরকে।

Skip to content