শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা

অবশেষে সব জল্পনার অবসান। মেয়ে ভামিকার পর তারকা দম্পতি কোহলি এবং অনুষ্কা শর্মার কোল আলো করে এসেছে পুত্রসন্তান। গত ১৫ ফেব্রুয়ারি বিরাট এবং অনুষ্কার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে। পুত্রের নামও ঠিক করে ফেলেছেন বিরুষ্কা।
বিরাট ও অনুষ্কা ছেলের নাম রেখেছেন ‘অকায়’। সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে পুত্রসন্তান জন্মের খবর ভাগ করে নিয়েছেন অনুষ্কা। একই সঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, পুত্রের নামও। দ্বিতীয় সন্তান জন্ম হয়েছে পাঁচ দিন হয়ে গেল। জন্মের পাঁচ দিন পরে মঙ্গলবার অনুষ্কা লিখেছেন, ‘‘আমাদের হৃদয়ের ভালোবাসা এবং আনন্দের সঙ্গে জানাচ্ছি, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান ‘অকায়’কে পৃথিবীতে স্বাগত জানিয়েছি। কন্যা ভামিকা তার ছোট্ট ভাই অকায়’কে স্বাগত জানিয়েছে। জীবনের এই সুন্দর সময় আপনাদের আশীর্বাদ এবং শুভকামনা প্রার্থনা করছি। এই সময় আমাদের গোপনীয়তাকে সম্মান জানানোর জন্যও আমরা অনুরোধ করছি।’’
আরও পড়ুন:

কলকাতার পথ-হেঁশেল, পর্ব-২৭: পেট পুজো @ বিনোদবিহারী নাগ গণেশচন্দ্র দত্ত

দশভুজা, সরস্বতীর লীলাকমল, পর্ব-১২: সুখলতা রাও— ছোটদের পরী

অনুষ্কা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন বেশ কিছু দিন ধরেই জল্পনা ছিল। বিরাট ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ় থেকে বিশ্রাম নিয়েছিলেন। তিনি এ সময় ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছিলেন। খবর, স্ত্রীর পাশে থাকার জন্যই তিনি ছুটি নিয়েছিলেন তিনি। বিরাটের সতীর্থ এবি ডি ভিলিয়ার্স সেই জল্পনা আরও উস্কে দেন।

Skip to content