শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


‘সারেগামাপা’ খ্যাত সঙ্গীতশিল্পী মইনুল আহসান নোবেল। ছবি: সংগৃহীত।

দুর্ঘটনার কবলে সঙ্গীতশিল্পী মইনুল আহসান নোবেল। বাংলাদেশের কালিয়া উপজেলার বড়দিয়ার বিদ্যুৎ অফিস অঞ্চলে দুর্ঘটনাটি ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধে সাড়ে ৭টা নাগাদ। স্থানীয়রা তাঁকে দ্রুত উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর একটি প্রতিবেদন বলছে, ‘সারেগামাপা’ খ্যাত এই সঙ্গীতশিল্পীকে স্থানীয় বাসিন্দারা রাস্তা থেকে মত্ত অবস্থায় উদ্ধার করেন। তাঁকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল তিনি না কি অদ্ভুত আচরণ করছিলেন। অসংলগ্ন কথা বলছিলেন নোবেল।
যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, আত্মীয়র বাড়ি থেকে ফেরার পথে ঘটেছে এই দুর্ঘটনাটি ঘটে। এর আগে নোবেল বহু বার বিতর্কে জড়িয়েছেন। টাকা নিয়ে অনুষ্ঠানে গান না গাওয়ার অভিযোগও তাঁর বিরুদ্ধে রয়েছে। এ নিয়ে স্থানীয়রা থানায় অভিযোগও দায়ের করেন। এমনকি, মত্ত অবস্থায় অসংলগ্ন আচরণের জন্য পুলিশি হেফাজতেও নিয়ে যাওয়া হয়েছিল নোবেলকে। পরে জামিনে ছাড়া পান। তখন নিজের ভুল শুধরে নেওয়ার কথা জানিয়েছিলেন সঙ্গীতশিল্পী। আবারও গায়ককে মত্ত অবস্থায় উদ্ধার করায় নতুন বিতর্ক তৈরি হয়েছে।
আরও পড়ুন:

বাঙালির মৎস্যপুরাণ, পর্ব-৬৯: ওমেগা থ্রি ফ্যাটি অ্যাসিড কোনও ভাবেই শরীরে ঢুকছে না? অজান্তেই এই সব অসুখ ডেকে আনছেন কিন্তু

৩২ বছর পর আবার জুটি বাঁধছেন অমিতাভ বচ্চন এবং রজনীকান্ত?

সম্প্রতি গায়কের ফেসবুক স্টোরি নিয়েও বিতর্ক তৈরি হয়। তাঁর এই সব কর্মকাণ্ডের জন্য স্ত্রী সালসাবিল মাহমুস বিবাহবিচ্ছেদে কথা ঘোষণা করেন। সালসাবিল লেখেন, “তবুও আমরা দু’জনেই সিদ্ধান্ত নিয়ে ডিভোর্স রেজিস্ট্রেশনটা স্থগিত রেখেছিলাম উকিলকে বলে। আমি তাকে শেষ বারের মতো মাদকদ্রব্য ছাড়ে চিকিৎসা করানোর জন্য বলেছিলাম। কিন্তু ও জানিয়ে দেয়, সে মাদক ছাড়বে না।”

আপনার রায়

ইসরোর চন্দ্রযান-৩ কি তৃতীয় বারের এই অভিযানে সাফল্যের স্বাদ পাবে?

Skip to content