শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


অল্লু অর্জুন ও ণবীর সিংহ। ছবি : সংগৃহীত।

অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পেয়েছিল ২০২১ সালে। ছবিটি নজর কেড়েছিল দর্শকের। ছবির গান দেশে বিদেশে ভাইরাল হয়ে গিয়েছিল। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর মাধ্যমেই অল্লু সর্বভারতীয় পরিচিত পান। এ বার দর্শকরা ছবির দ্বিতীয় ভাগের জন্য অপেক্ষায় রয়েছেন। শুরু হয়েছে ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং কাজ। ছবির ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিং হবে বিশাখাপত্তনমে। শোনা যাচ্ছে, ওই ক্লাইম্যাক্স দৃশ্যের শুটিংয়ের জন্য জার্মান থেকে ৫০ জন স্টান্টম্যানকে উড়িয়ে আনা হয়েছে।
তবে বড় চমক হল ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে অল্লুকে নাচে টক্কর দেবেন রণবীর সিংহ। একটি পার্টির গানে দেখা যাবে রণবীরকে। নাচের ব্যাপারে অল্লু ও রণবীর কেউই কম যান না। এ বার ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতে দুই তারকার যুগলবন্দি দর্শকদের কাছে বাড়তি পাওনা। শোনা যাচ্ছে, ছবিতে রণবীরকে এক পুলিশ অফিসারের চরিত্রে দেখা যেতে পারে।
আরও পড়ুন:

নির্ধারিত দিনের এক দিন আগে ওটিটিতে আদিত্য-অনিল! পরিকল্পনা করে মুক্তি ‘দ্য নাইট ম্যানেজার ২’-এর?

ত্বকের হারানো ঔজ্জ্বল্য ফিরবে এই ৩ পানীয় নিয়মিত খেলে

তবে শুধু রণবীর নয়, একটি গানের দৃশ্যে নাকি দিশা পটানিও থাকবেন। প্রথম ভাগে সমান্থার ‘উ অন্তভা’কে টেক্কা দিতেই নাকি দিশার হাজির হচ্ছেন। সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং শুরু হয় গত বছরের শেষ দিকে। দেশের একাধিক জায়গায় শুটিং হয়েছে। খবর, ২০২৪ সালের মে মাস নাগাদ ‘পুষ্পা: দ্য রুল’ মুক্তি পেতে চলেছে।

Skip to content