শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ আগামী ১৬ জুন মুক্তি পেতে চলেছে। মুক্তির আগেই নাকি ‘আদিপুরুষ’ বাজেটের ৮৫ শতাংশ টাকা তুলে নিয়েছে। তবে এ বার নির্মাতারা ছবির টিকিট বিক্রি নিয়ে এক অভিনব সিদ্ধান্ত নিলেন। কী সেই সিদ্ধান্ত?
সম্প্রতি ছবির নির্মাতারা একটি টুইট করেন। সেখানে জানানো হয়, ‘আদিপুরুষ’ ছবির টিকিটের চাহিদা তুঙ্গে থাকলেও প্রেক্ষাগৃহের একটি করে আসন নাকি বিক্রি করা হবে না। এর কারণও নির্মাতারা জানিয়েছেন। টুইটারে বলা হয়েছে, ওই বিশেষ একটি আসটি সংরক্ষিত রাখা হবে শ্রীরামভক্ত হনুমানের জন্য। নির্মাতাদের বিশ্বাস, ভগবান রামচন্দ্র যেখানে বিরাজ করেন, সেখানেই বসত হনুমানেরও। ভক্তদের বিশ্বাসের কথা মাথায় রেখেই নাকি নির্মাতারা এমন সিদ্ধান্ত নিয়েছেন।
আরও পড়ুন:

ফেব্রুয়ারিতে বিয়ে, অক্টোবরেই অভিনেত্রীর কোলে আসছে সন্তান, ঘোষণা স্বরা ভাস্করের

উত্তম কথাচিত্র, পর্ব-৩৭: স্বপ্নে দেখা রাজকন্যা ‘সাগরিকা’

‘আদিপুরুষ’ ছবির নির্মাতারা সমাজমাধ্যমের পাতায় এ নিয়ে বিবৃতি প্রকাশ করেছেন। সেখানে নির্মাতাদের পক্ষে জানানো হয়েছে, ‘‘আমাদের বিশ্বাস, যেখানেই রামায়ণ পাঠ হয়, সেখানেই ভগবান হনুমানেরও আবির্ভাব হয়। এই বিশ্বাসকে সম্মান জানাতে প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির প্রদর্শন চলাকালীন একটি আসন বিক্রি করা হবে না। সিদ্ধান্ত মতো সেই আসনটি শ্রীরামভক্ত হনুমানের জন্য সংরক্ষিত রাখা হবে।”

আরও পড়ুন:

অল্প দিনের আলাপে মাত্র ১৬ বছর বয়সেই কেন পর্দার আনন্দ রাজেশকে বিয়ে করেন ডিম্পল?

ফিজিওথেরাপি: ব্যাকপেন-এ কাবু? শুধু ব্যায়াম নয়, ওজনও নিয়ন্ত্রণে রাখতে হবে

বিবৃতি আরও বলা হয়, ”এ ভাবেই শ্রীরামচন্দ্রের সর্বশ্রেষ্ঠ ভক্তকে শ্রদ্ধা জানানো হবে। এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে স্রেফ বিশ্বাসের উপর ভর করে। আমাদের এও বিশ্বাস, প্রেক্ষাগৃহে ‘আদিপুরুষ’ ছবির প্রদর্শন চলাকালীন আমরা হনুমানের উপস্থিতি অনুভব করতে পারব।’’ সেই সঙ্গে ‘আদিপুরুষ’ ছবির নির্মাতাদের আশা, প্রেক্ষাগৃহে ওই একটি করে সংরক্ষিত আসনে ভগবান হনুমানের উপস্থিতি ছবির বিজয়রথকে এগিয়ে নিয়ে যাবে।

Skip to content