শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


‘পুষ্পা: দ্য রুল’-এ অল্লু অর্জুনের ‘লুক’।

২০২১ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা: দ্য রাইজ’। দক্ষিণী তারকা অল্লু অর্জুন অভিনয় দর্শকদের নজর কেড়েছিল। ‘পুষ্পা: দ্য রাইজ’-ই অল্লুকে সর্বভারতীয় স্তরে পরিচিতি দেয়। ছবি দেশের বক্স অফিসে ব্যবসা করেছিল প্রায় সাড়ে তিনশো কোটি টাকা। তার পর থেকেই দর্শক ও অনুরাগীরা ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন।
পরিচালক সুকুমার গত বছরই ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ শুরু করেছেন। গত এপ্রিলে ছবির প্রথম ঝলকও মুক্তি পেয়েছে। অল্লু অর্জুনের ‘লুক’ প্রকাশ্যে আসতেই অনুরাগীদের উত্তেজনা বহু গুণ বেড়ে গিয়েছে। চলতি বছরের শেষ দিকে ‘পুষ্পা: দ্য রুল’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। এখন শোনা যাচ্ছে, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তির সম্ভাবনা কম। এই খবরে হতাশ হতে হল অনুরাগীরা।
আরও পড়ুন:

পোশাক পাল্টেই ভাগ্যের চাকা ঘুরেছিল! শাহরুখ খান কার কথায় জিন্‌স পরা ছেড়ে দেন?

ঐশ্বর্যার সঙ্গে অন্তরঙ্গ হতে গিয়ে ভীষণ লজ্জা পেয়েছিলেন রণবীর! কী ভাবে কাটল সেই অস্বস্তি?

‘পুষ্পা: দ্য রাইজ’-এর থেকেও ‘পুষ্পা: দ্য রুল’কে আরও বড় মাপের বানাতে চাইছেন পরিচালক। তিনি ছবির গুণাগুণের সঙ্গে আপস করতে চান না। তাই সুকুমার ছবির কাজে কোনও রকম তাড়াহুড়ো করছেন না। নির্মাতারা পরিকল্পনা অনুযায়ী আগামী বছর মে থেকে জুলাই মাসের মধ্যে ছবিটি মুক্তি পাবে।
আরও পড়ুন:

কন্ডোম ছাড়া মিলনে সুখ বেশি, কিন্তু বিপদের ভয়ও অনেক, কোন ৫টি ভুল মারাত্মক হয়ে উঠতে পারে?

দশভুজা: পিকনিক দল থেকে প্রধানমন্ত্রী জওহরলাল নেহরু: তাঁর লেন্সের বিস্তৃতি ছিল বিস্ময়কর

‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ের কাজ গত বছরের শেষ দিকে শুরু হয়ে গিয়েছে। শুটিংয়ের জন্য একাধিক জায়গায় অল্লু অর্জুনকে দেখা গিয়েছে। জানা গিয়েছে, ‘পুষ্পা: দ্য রুল’-এর চিত্রনাট্য পুষ্পা ও ভানওয়ার সিংহের চরিত্রের দ্বন্দ্বের উপর ভিত্তি করে লেখা হয়েছে। ছবিতে অল্লু ছাড়াও থাকছেন রশ্মিকা মন্দনা ও ফাহাদ ফাসিল।

Skip to content