শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


বিবাহবিচ্ছেদ হয়ে গিয়েছে প্রায় দেড়ে বছর। যদিও তা নিয়ে চর্চা এখনও থামেনি। প্রেমজীবন নিয়ে প্রাক্তন দক্ষিণী তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য যতটা প্রচারের আলোয় ছিলেন, এখন তার থেকেও আরও বেশি জল্পনা হয়েছে বিবাহবিচ্ছেদ নিয়ে। সামান্থা বিচ্ছেদের পর নিজেকে আরও বেশি ব্যস্ত রেখেছেন। একাধিক ছবি ও সিরিজে কাজ করছেন তিনি।
নাগার জীবনেও এসেছেন নতুন প্রেম। অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন সর্বত্র। তাঁরা যে গত বছর প্রেম করছেন, তা নিয়ে ইন্ডাস্ট্রির অন্দরে চর্চার অন্ত নেই। এ দিকে আবার সামান্থার গলায় দেখা গিয়েছে মঙ্গলসূত্র। তাহলে কি, নায়িকা লুকিয়েই আবার কারও সঙ্গে গাঁটছড়া বাঁধলেন? জল্পনা অনুরাগীদের।
আরও পড়ুন:

হিট ছবির পরেও আত্মবিশ্বাসের অভাব! বিগ বি-র থেকে টুকে নিজের ছবির গল্প বানালেন?

পঞ্চমে মেলোডি, পর্ব-৯: ‘মেরা কুছ সামান…’ গানে সুর দেওয়ার প্রস্তাবে গুলজারকে পত্রপাঠ বিদায় জানান পঞ্চম

সামান্থার মঙ্গলসূত্র পরা ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই নতুন করে ফের চর্চায় অভিনেত্রীর প্রেমজীবন নিয়ে। যদিও অনুরাগীদের আশ্বস্ত করা হয়, ছবির জন্য চরিত্রের জন্য সামান্থা ‘বিবাহিত’ লুকে ধরা দিয়েছেন। তিনি ‘কুশি’ ছবিতে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে অভিনয় করছেন। ওই ছবিতেই সামান্থাকে বিবাহিতা নারীর চরিত্রে দেখা যাবে। ছবিটি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছিল। এতে সামান্থার অনুরাগীরা ধন্দে পড়ে গিয়েছিলেন। ‘কুশি’ ছবির নির্মাতারা পরে জানান, দক্ষিণী তারকা সামান্থা বাস্তবে মঙ্গলসূত্র পরেননি, চরিত্রের প্রয়োজনেই তিনি এমন সেজে ছিলেন।
আরও পড়ুন:

মুখ খুললেই বিড়ম্বনা? এই ৩ উপায়ে কমাতে পারেন মুখের দুর্গন্ধ

তীব্র গরমে ত্বকের জ্বালাপোড়া ভাব রুখতে এই ৭ দাওয়াই মাথায় রাখুন

২০২১ সালের অক্টোবর মাসে চতুর্থ বিবাহবার্ষির দিক কয়েক আগে নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু বিবাহবিচ্ছেদের খবর জানান। দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে তাঁরা বিয়ে করেন। বিয়ের আগে নাগা ও সামান্থা লিভ ইন সম্পর্কে ছিলেন। প্রায় এক দশকের সম্পর্ক। এমন সম্পর্ক বিয়ের মাত্র চার বছরের মাথায় ভেঙে যায়।

Skip to content