শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


পরিণীতির অনামিকায় রুপোলি আংটি।

বলিউডে ফের বিয়ের সানাই বাজতে চলেছে। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়িই বিয়ে হতে চলেছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডার সঙ্গে। দুই তারকার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল কয়েক মাস ধরেই। এ বার বুঝি সেই খবরেই সিলমোহর দিলেন খোদ অভিনেত্রী। মায়ানাগরীতে সম্প্রতি পরিণীতিকে হাতে আংটি পরে দেখা গেল। অনামিকায় রুপোলি আংটি দেখে অনুরাগীদের ধারণা, চুপিচুপি বাগদান সেরেই হয়তো ফেলেছেন ‘ইশকজাদে’ খ্যাত অভিনেত্রী।
মুম্বইয়ের রেস্তরাঁয় ডেটে গিয়ে আলোকচিত্রীরা ক্যামেরায় ধরেছেন রাঘব ও পরিণীতিকে। সেই থেকে শোনা যাচ্ছে দু’জনের প্রেমের জল্পনা। তার পর থেকে একাধিক বার এক ফ্রেমে ধরা দিয়েছেন এই যুগল। কখনও পরিণীতিকে দিল্লি বিমানবন্দর থেকে নিতে এসেছেন আপ নেতা। কখনও আবার একই বিমানে রাজধানী থেকে এক সঙ্গে মুম্বইয়ে ফিরেছেন রাজনীতিক ও অভিনেত্রী।
আরও পড়ুন:

ইলিয়ানার সন্তানের পিতা কি ক্যাটরিনার ভাই-ই? আগেই ফাঁস করেছেন করণ জোহর

আপনার সঙ্গীর মধ্যে কি এই লক্ষণগুলি প্রবল? হতে পারে আপনি তাঁর প্রথম পছন্দ নয়

শোনা যাচ্ছে, চলতি মাসের প্রথম দিকেই নাকি রোকা অনুষ্ঠান সম্পন্ন হতে চলেছে পরিণীতির। দিল্লিতে সেই মতো অনুষ্ঠানের আয়োজন কিরকম হচ্ছে তা সরেজমিনে দেখতে গিয়েছিলেন পরিণীতি। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরেই বাগদানের অনুষ্ঠান সারতে চেয়েছিলেন রাঘব ও পরিণীতি।
আপ নেতা রাঘব চড্ডার পড়াশোনা ইংল্যান্ডের লন্ডন স্কুল অফ ইকোনমিক্স-এ। অন্য দিকে, পরিণীতিও ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুলের ছাত্রী। প্রথমে যশরাজ ফিল্মসে মার্কেটিংয়ের কাজ করতেন। পরে ২০১১ সালে সিনেমার পর্দায় প্রথম দেখা যায় পরিণীতিকে। বিদেশের মাটিতেই বন্ধুত্ব হয় রাঘব ও পরিণীতির। দীর্ঘ দিনের বন্ধুত্ব পরিণত হয় প্রেমে।
আরও পড়ুন:

এগুলো কিন্তু ঠিক নয়, পর্ব-১৫: শরীর ফিট রাখতে রোজ ভিটামিন টনিক খাচ্ছেন?

উত্তম কথাচিত্র, পর্ব-৩২: কি ‘উপহার’ সাজিয়ে দেব

রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ প্রকাশ্যে আসার পরেই সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের সম্মুখীন হন রাঘব। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি?
সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব বলেন, ‘‘আমরা যদি বিয়ে করি তাহলে আপনারা নিশ্চয়ই খবর পাবেন।’’

Skip to content