শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


সামান্থা রুথ প্রভুর ছবি ‘শকুন্তলম’ ১৪ এপ্রিল মুক্তি পেতে চলেছে। তার জন্যে দেশের বিভিন্ন প্রান্তে ঘুরে ঘুরে ছবির প্রচার করে বেড়াচ্ছিলেন তিনি। কখনও মুম্বই, কখনও হায়দরাবাদ। নিত্য যাতায়ত করেছিলেন তিনি। কিন্তু ছবির মুক্তির এক দিন আগেই অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। যদিও অসুস্থতার খবর নিজেই দেন সামান্থা।
অতিরিক্ত চাপের কারণে ধুম জ্বর হয়েছে তাঁর। শুধু তাই নয়, কথাও বলতে পারছেন না অভিনেত্রী। টুইট করে সামান্থা লেখেন, ‘‘ছবির প্রচারের সময় এত মানুষের সঙ্গে দেখা হয়েছে যে আমি ভীষণ আনন্দ পেয়েছি। কিন্তু অতিরিক্ত কাজের চাপের কারণে শরীরটাই খারাপ হয়ে গেল। ভীষণ জ্বর, গলা দিয়ে আওয়াজ বেরোচ্ছে না।’’ অভিনেত্রীর অসুস্থতার খবরে মন খারাপ তাঁর অনুরাগীদের। সামান্থার দ্রুত আরোগ্য কামনা করে প্রায় সকলেই প্রাথনা জানাচ্ছেন।
আরও পড়ুন:

মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে: যেমন মা হই না কেন, আমি তো মা

আইটেম গান ‘উ অন্তভা’ নিয়ে সামান্থার পরিবারের ঘোর আপত্তি ছিল, কিন্তু কেন?

দক্ষিণী পরিচালক গুণশেখরের পৌরাণিক ছবি ‘শকুন্তলম’ ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন সামান্থা রুথ প্রভু ও দেব মোহন। কালিদাসের কালজয়ী ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনে তৈরি ছবির চিত্রনাট্য। ছবিটি বানাতে কোনও খামতি রাখেননি পরিচালক গুণশেখর। এই ছবিতে থাকছে অত্যাধুনিক ভিএফএক্স এবং থ্রিডি ভার্সন।
আরও পড়ুন:

ছোটদের যত্নে: কোন সময় গর্ভধারণ করলে সুসন্তান লাভ সম্ভব? নব দম্পতির মা হওয়ার আগের প্রস্তুতির পরামর্শে ডাক্তারবাবু

বেশি বয়সের মহিলারা কেন অল্প বয়সি তরুণদের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন?

গোটা দেশে তামিল, তেলুগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি— মোট ৫টি ভাষায় মুক্তি পেতে চলেছে ‘শকুন্তলম’। মায়োসাইটিসের দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের বড় পর্দায় দেখা যাচ্ছে সামান্থাকে। তবে এই পৌরণিক গল্প দর্শকের মনে আনন্দ দিতে পারবে কি না, তার পরীক্ষা ১৪ তারিখেই।

Skip to content