শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


অরুণিমা ঘোষ।

শরীরচর্চা করতে দেখা যায় প্রায় সব অভিনেতা-অভিনেত্রীদেরকেই। কিন্তু এবারটা করতে গিয়ে ঘটল অঘটন, হাসপাতালে ছুটতে হল অভিনেত্রী অরুণিমা ঘোষকে। ঠিক কী ভাবে ঘটল অঘটন?
অভিনেত্রীর কথায়, রোজকার মতো তিনি শরীরচর্চা করছিলেন নিজের ফ্ল্যাটের বারান্দাতেই। হাতে ছিল ভারী ডাম্বল। আচমকাই পা পিছলে কাচের উপর পড়ে যান তিনি। নিমেষে কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। একটি কাচের টুকরো অরুণিমার বাঁ হাতের অনামিকা ভেদ করে বেরিয়ে যায়।
আরও পড়ুন:

ভিতর বাহিরে অন্তরে অন্তরে: ডিপ্রেশনের বাংলা নিম্নচাপও নয়, মন খারাপও নয়—অবসাদ

স্বাদে-আহ্লাদে: চিকেন প্রিয়? তাহলে এমন হায়দরাবাদি চিকেনে জমিয়ে দিন দুপুর

অরুণিমার বক্তব্য, ‘‘এমন অবস্থায়, আঙুলটাই আধখানা হয়ে ঝুলছিল। রক্ত যেন থামছিলই না। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা দেখে বললেন, সাধারণ সেলাই করলে হবে না, এক্ষেত্রে রীতিমতো অস্ত্রোপচার করতে হবে। তাই দেরি না করে করিয়ে ফেললাম। রক্ষা পেয়ে গিয়েছি যে, আমার চোখেমুখে কিছু হয়নি।’’
একটা নয়, বারোটি সেলাই পড়েছে ক্ষতস্থানে। অভিনেত্রীর ধারণা, মোজা পরে শরীরচর্চা করছিলেন বলেই পিছলে পড়ে যান তিনি মেঝেতে। আর কখনও এমন ভুল করবেন না বলেই ঠিক করেন অরুণিমা।
আরও পড়ুন:

ইংলিশ টিংলিশ: তোমরা কি জানো cakewalk বা icing on the cake —এই idiom গুলোর মানে কি?

১০ বছরের মধ্যে উঠে যাবে সিনেমা হল, বলিউড কী ভাবে বেঁচে থাকবে? এমনই আশঙ্কা নাসিরুদ্দিন শাহের

ক’দিন পরেই তাইল্যান্ড যাচ্ছেন অভিনেত্রী। এই বিপর্যয়ের পর সঙ্গী হবেন কি বিশেষ কেউ তাঁর সফরে? অরুণিমার কথায়, ‘‘অনেক দিন আগেই টিকিট কাটা হয়ে গিয়েছে। সব কিছু পরিকল্পনা করা ছিল, তাই আর যাওয়াটা বাতিল করছি না। বিশেষ কেউ নন, সঙ্গে বন্ধুবান্ধবরাই থাকবেন। তাঁরাই আমার সব কিছুর খেয়াল রাখবেন।’’ বাংলা নববর্ষে মুক্তি পেতে চলেছে অরুণিমা অভিনীত ছবি ‘কীর্তন’। এই ছবিতে তাঁর সঙ্গে সহ অভিনেতা হিসাবে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে।

Skip to content