শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


ঐন্দ্রিলা শর্মা।

৭২ ঘণ্টার পরেও কাটেনি সঙ্কট। বৃহস্পতিবার রাতে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। তাঁর অবস্থা আশঙ্কাজনক। আজ শুক্রবার সকালেও অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি প্রায় একইরকম বলে জানা গিয়েছে। শারীরিক পরিস্থিতির কোনও উন্নতি হয়নি।
ঐন্দ্রিলার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর জ্ঞান ফেরেনি। এখনও তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।
বৃহস্পতিবার রাতে তাঁর রক্তচাপ ছিল ১১০/৭০। প্রতি মিনিটে ১১২ ছিল পালস রেট। তাঁর অস্ত্রোপচার করা হয়েছে। এখন তাঁকে নিউরো আইসিইউতে রাখা হয়েছে। ঐন্দ্রিলার বন্ধু সব্যসাচী চৌধুরী সব সময়ই পাশে রয়েছেন। অভিনেত্রীকে কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যে রাখা হয়েছে বলে খবর। সেখানে শুধু চিকিৎসক ছাড়া কেউ প্রবেশ করতে পারবেন না।
গতকাল বুধবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, অভিনেত্রী এখন কোমায় রয়েছেন। আপাতত ৪৮ ঘণ্টা না কাটলে তাঁর শারীরিক অবস্থা নিয়ে কিছু বলা সম্ভব নয়। এই মুহূর্তে তাঁর শরীরের এক দিক অসাড় হয়ে গিয়েছে। সামান্য সামান্য নাড়াচাড়া করতে পারছেন বাঁ হাত। আর চোখ নড়ছে। তবে ঐন্দ্রিলার বয়স কম হওয়ায় তুলনায় ঝুঁকি কম মনে করছেন চিকিৎসকদের।
আরও পড়ুন:

মাইগ্রেনের মুক্তি সঠিক ডায়েটেই, রোজকার খাদ্যতালিকায় রাখুন এই খাবারগুলি

আসছে নতুন ধারাবাহিক ‘নাগপঞ্চমী’! দেখা যাবে রাজদীপ ও সুস্মিতাকে? গুঞ্জন টলিপাড়ায়

প্রসঙ্গত উল্লেখ্য, দীর্ঘ ক্যানসার চিকিৎসার পর অনেকটা সুস্থ হয়ে তিনি কাজে ফিরেছিলেন। সম্প্রতি জি বাংলা অরিজিনাল ছবি ‘ভোলে বাবা পার করেগা’-তে অনির্বাণ চক্রবর্তীর মেয়ের চরিত্রে অভিনয় করছিলেন। প্রেমিক সব্যসাচী চৌধুরী তাঁর পাশে অভিনেত্রীর সব সময়ই ছিলেন। ঐন্দ্রিলাকে ‘ভাগাড়’ নামে একটি সিরিজেও অভিনয় করেছেন। অভিনেত্রী ‘জিয়নকাঠি’ ধারাবাহিকেও অভিনয় করেছেন। ‘ভোলে বাবা পার করেগা’ ছবিতেও তাঁকে দেখা গিয়েছে। বাংলা টেলিভিশনের জগতে কালার্স বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন ঐন্দ্রিলা। স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকে অভিনেত্রীকে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল।

Skip to content