শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


ছবি প্রতীকী

মর্মান্তিক মৃত্যু। বছর সাতেকের নীতীশ নিত্যদিনের মতো হেঁটে স্কুলে যাচ্ছিল। এমন সময় একটি স্কুলবাস তাকে ধাক্কা মারে। এতে ছিটকে পড়ে নীতীশ। এই ঘটনায় তার মাথায় আঘাত লাগলেও ফেটে যায়নি। এদিকে, ধাক্কা লাগার সঙ্গে সঙ্গে বাসটির চালকও দাঁড়িয়ে যান। চালক নীতীশকে জল খাওয়ান। তার ওই স্কুল পড়ুয়ার মধ্য কোনও অস্বাভাবিকতা না দেখতে পেয়ে তিনি বাস নিয়ে চলে যান।
বুধবার বেঙ্গালুরুতে ঘটনাটি ঘটেছে সকাল ৯টা নাগদ। রাজেশ এবং প্রিয়ার একমাত্র সন্তান নীতীশ। তাঁরা বেঙ্গালুরুর মুনেকোলালু এলাকার বাসিন্দা। জানা গিয়েছে, বুধবার ওই ঘটনার পর খুদে পড়ুয়া বাকি রাস্তা হেঁটেই যায়। স্কুলে পৌঁছে ক্লাসে গিয়ে ও এক জায়গায় বসেও। তার পরই ক্লাস শুরু হয়।
আরও পড়ুন:

ইংলিশ টিংলিশ: ‘হাসি’ মানে শুধুই ‘Laugh’ বা ‘কান্না’ মানে শুধুই ‘Cry’ নয় — শিখে নাও আরও নতুন শব্দ!

শাশ্বতী রামায়ণী, পর্ব ১৬: রাম-পরশুরাম দ্বৈরথ অযোধ্যার পথে

তবে ক্লাস চলাকালীন নীতীশ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে বাকি শিক্ষকরাও ক্লাসে ছুটে আসেন। শিক্ষকরা খেয়াল করে দেখেন, পড়ুয়ার মাথার পিছন দিকটা অনেকটাই ফুলে গিয়েছে। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই হাসপাতাল থেকে আবার অন্য একটি হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হয়। যদিও হাসপাতালের চিকিৎসকরা জানান, আগেই নীতীশের মৃত্যু হয়েছে। এর পর হাসপাতাল থেকে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ নীতীশের বাড়ি থেকে স্কুল পর্যন্ত সব সিসিটিভি ক্যামেরা পরীক্ষা করে দেখে একটি স্কুলবাস নীতীশকে ধাক্কা মারলে ও সঙ্গে সঙ্গে রাস্তায় পড়ে যায়। এর পর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই বাসচালককে পুলিশ গ্রেফতার করেছে।

Skip to content