শুক্রবার ২০ সেপ্টেম্বর, ২০২৪


রণবীর সিংহ।

অনাবৃত ফোটোশ্যুট কাণ্ডে মুম্বই পুলিশ তলব করেছিল অভিনেতা রণবীর সিংহকে। সেই মতো তিনি গত ২৯ অগস্ট, সোমবার সকাল ৭টায় থানায় উপস্থিত হয়েছিলেন। সেখান থেকে বেরোন সকাল সাড়ে ৯টা নাগাদ। বিশেষ সূত্রে জানা গিয়েছে, পুলিশকর্তারা রণবীরের বয়ান রেকর্ড করেছেন। অভিনেতাকে জানান হয়েছে, প্রয়োজনে ফের তাঁকে ডাকা হবে। তবে অভিনেতা তাঁর বয়ানে কী জানিয়েছেন, সে সম্পর্কে সোমবার কিছু জানা গেলে মঙ্গলবার তা প্রকাশ্যে এসেছে। আর তা নিয়ে শুরু হয়েছে হইচই।
রণবীর জানিয়েছেন, তাঁর কোনও ধারণাই ছিল না যে, এই ফোটোশ্যুট তাঁর জীবনে এত রকম সমস্যা তৈরি করবে। অভিনেতা এও জানান, তিনি ছবিগুলি আপলোড করেননি। তাহলে স্বাভাবিক ভাবেই এখন প্রশ্ন উঠছে, তাহলে নেটমাধ্যমে ছেয়ে যাওয়া রণবীর ওই অনাবৃত ছবিগুলি ছড়ালই বা কে? পুরো বিষয়টি নিয়ে তদন্ত করছে মুম্বই পুলিশ।
এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে চেম্বুর থানায় অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন এক মহিলা আইনজীবী। অভিনেতার বিরুদ্ধে ওই স্বেচ্ছাসেবী সংস্থার মূল অভিযোগ ছিল, রণবীরের নিরাবরণ ফোটোশ্যুট চারিত্রিক মূল্যবোধ এবং নারী-অনুভূতিতে আঘাত করেছে। চেম্বুর থানার পুলিশ ২৬ জুলাই সেই অভিযোগ এফআইআর হিসাবে নথিভুক্ত করে। অভিনেতাকে ২২ অগস্টের মধ্যে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়ে মুম্বই পুলিশ সমন জারি করে তাঁকে নোটিস পাঠায়।
যদিও পুলিশ যখন অভিনেতার বাড়িতে আসে তখন তিনি ছিলেন না। রণবীরের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়, তিনি ১৬ অগস্ট ফিরবেন। রণবীর ফিরার পর থানা থেকে তাঁকে ডেকে পাঠানো হয়। কিন্তু রণবীর তখনও হাজিরার দিনক্ষণ জানাননি। ফলে তাঁর হাজিরা নিয়ে ফের নতুন দিন মুম্বই পুলিশ ঘোষণা করে।

Skip to content